Wednesday, November 2, 2011

| যে ডায়েরীটা…| ৩৭ |

.| যে ডায়েরীটা লেখা হবে না আর…| ৩৭ |
-রণদীপম বসু

তারিখ: নেই (১৯৯৩)

‘তুমি কি সেই আগের মতোই আছো,
নাকি অনেকখানি বদলে গেছো- খুব জানতে ইচ্ছে করে।…’
রূপা, তোমার কোন খোঁজ-খবর পাচ্ছি না বলে মনটা ভীষণ তেতো হয়ে আছে। খুব জানতে ইচ্ছে করছে তুমি কি আগের মতোই আছো, না কি তোমার ভালোবাসার আকাশে নতুন কোন নক্ষত্রের দেখা পেয়েছো বলে প্রতি মুহূর্তেই তুমি বদলে যাচ্ছো ! তোমাকে এ কেমোন ভালোবাসলাম যে, হঠাৎ করে তোমাকে হারানোর ভয় পেয়ে বসেছে, এবং সমস্ত অস্তিত্বটা আমার কেমোন হিম হয়ে আসছে !
.
না না, রূপা না, এমোন আতঙ্কিত ভাবনা আমি ভুলে যেতে চাই, আমি ভুলে যেতে চাই ! এই আমার হাত ছুঁয়ে বলো তুমি হারিয়ে যাবে না, আমাকে শক্ত করে ধরে রাখো, জড়িয়ে রাখো। এই দেখো না, কীরকম কাঁপছে আমার শরীর ! তোমার শরীরে আমাকে ভীষণভাবে জড়িয়ে রাখো তুমি, ভীষণভাবে ! যেনো আমার সমস্ত কোষে কোষে জেনে যায় অবশ্যই তুমি আমাকে ছেড়ে যাও নি, খুব কাছে রয়েছো আমার, খুব !

(চলবে…)

পর্ব:[৩৬] [*] [৩৮]
 …

No comments: